yellow journalism of Bangladesh liar ATN NEWS Channel

yellow journalism of Bangladesh  liar ATN NEWS Channel



'yellow journalism' that has been widely
  practiced by most of the media in Bangladesh
এই ক্যামেরা ম্যানের নাম মনিরুল সোহাগ

একে একে সকল আয়োজন সম্পন্ন। দফায় দফায় মিটিং করা হলো, ঊর্ধ্বশ্বাসে মাইকিং । মৌলবাদীদের আস্তানা বলে কথা নিরাপত্তার চাদরেও বিশ্বাস নাই, প্রয়োজনে নিরাপত্তার গালিচা আনা হবে। তার পরেও জাগতে হবে, ইমরান সরকার সারাদেশ ব্যাপী জাগ্রত হওয়ার যে প্রজ্ঞাপন জারী করেছেন তা অমান্য করলে রাষ্ট্রদ্রোহিতার দায়ে ফাঁসি সুনিচ্ছিত। কারণ ইমরান সরকারের সংবিধানে ফাঁসি ছাড়া অন্য কোন ধারা নাই।

সকালের মধ্যে কয়েক স্তরের নিরাপত্তা গালিচা দিয়ে ক্যাম্পাস কে ডেকেফেলা হয়েছে । প্রগতি বাদীরা তৃপ্তির ঢেঁকুর তুলে মোছে তা দিচ্ছে, এই হলো বলে......।। এ দিকে সকাল থেকেই ক্যাম্পাসে আসতে শুরু করেছে মিডিয়ার বহর Channel 71, Somoy TV, ATN NEWS ইত্যাদি ইত্যাদি। একেবারে রণ প্রস্তুতি, পুরো অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করা হবে। নির্ধারিত সময়ে ১০/১২ জন নিয়ে অনুষ্ঠান শুরু। সময় যাচ্ছে , মাইকে বাজছে জাগরণী গান, ১০/১২ জনের গগন বিদারী শ্লোগানে প্রকম্পিত ক্যাম্পাস। কিন্তু হায় ইমরান সরকারের প্রজ্ঞাপনেও এ জাতি জাগলো না।

মিডিয়া কর্মীরা মেজাজ খারাপ করে গালিগালাজ করতে করতে মৌলবাদীদের গোষ্ঠী উদ্ধার করছে বার বার। ১২ টা প্রায় বেজে গেলেও জাগরণ মঞ্চ যখন সবে মাত্র ৪০/৫০ জনকে জাগাতে সক্ষম হয় তখন ATN NEWS এর ক্যামেরা ম্যান তার কারিস্মা দেখাতে শুরু করলো । তার কল্যাণে ATN NEWS এর ১২ টার সংবাদে ৪০/৫০ জনকে হাজার বলে প্রচার করে নিচ্ছিত ফাঁসির হাত থেকে এ বে রসিক বিশ্ববিদ্যালয় কে তিনি রক্ষা করলেন।

Source: http://www.facebook.com/photo.php?fbid=451702021573356&set=a.252735568136670.58414.215861401824087&type=1&theater

No comments:

Post a Comment